আমাদের আলো
ঢাকামঙ্গলবার , ১ মার্চ ২০২২
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গনমাধ্যম
  8. ছোটদের পোস্ট
  9. জবস
  10. জাতীয়
  11. ধর্ম
  12. প্রবাস
  13. প্রযুক্তি
  14. বিনোদন
  15. মতামত

কিশোরগঞ্জে জীবন উৎসর্গকারী পু‌লিশ সদস্য‌দের শ্রদ্ধার সঙ্গে স্মরণ

সোর্সঃ সময় টিভি
মার্চ ১, ২০২২ ২:২৪ অপরাহ্ণ
Link Copied!

কি‌শোরগ‌ঞ্জে নানা আয়োজনে পা‌লিত হ‌লো ‘পু‌লিশ মে‌মো‌রিয়াল ডে’। মঙ্গলবার (১ মার্চ) দিবসটিতে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পু‌লিশ সদস্য‌দের শ্রদ্ধার সঙ্গে স্মরণ করা হয়।

এ উপলক্ষে কি‌শোরগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে পু‌লিশ লাইন্সে শোক র‍্যালি, আলোচনাসভা ও মারা যাওয়া পু‌লিশ সদস্য‌দের স্বজন‌দের সম্মাননা দেওয়া হয়।
‌কি‌শোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকুর রহমান খা‌লে‌দের সভাপতিত্বে আলোচনাসভায় প্রধান অতিথি ছি‌লেন, জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম। বিশেষ অতিথি ছিলেন, ‌জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লী‌গের সভাপতি অ্যাড. কামরুল আহসান শাহজাহান ও  কি‌শোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পার‌ভেজ।

অন্যদের মধ্যে বক্তৃতা করেন, অতিরিক্ত পু‌লিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. মোস্তাক সরকার, অতিরিক্ত পু‌লিশ সুপার (ডিএস‌বি) অনির্বাণ সরকার,  কি‌শোরগঞ্জ টি‌ভি জার্না‌লিস্ট অ্যাসোসিয়েশনের কার্যকরী সভাপতি নূর মোহাম্মদ, সাংবাদিক সাইফু‌দ্দিন আহমেদ লে‌নিন, জেলা প্রেসক্লাবের সভাপতি মোস্তফা কামাল, প্রয়াত পু‌লিশ সদস্য‌রে স্বজন সোহানা সুলতানা, তা‌রেক মমতাজ প্রমুখ।
অনুষ্ঠানে কর্তব্যরত অবস্থায় মারা যাওয়া কি‌শোরগঞ্জ জেলার ৩৯ জন সদস্যের পরিবারের স্বজন‌দের হা‌তে সম্মাননা ও উপহার তু‌লে দেন অতিথিরা। প‌রে প্রী‌তি‌ভো‌জের আয়োজন করা হয়।

সোর্সঃ সময় টিভি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।