আমাদের আলো
ঢাকামঙ্গলবার , ১৫ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গনমাধ্যম
  8. ছোটদের পোস্ট
  9. জবস
  10. জাতীয়
  11. ধর্ম
  12. প্রবাস
  13. প্রযুক্তি
  14. বিনোদন
  15. মতামত

নিশো-মেহজাবীনের রেকর্ড ভাঙল মামুনের নাটক

সোর্সঃ সময় টিভি
ফেব্রুয়ারি ১৫, ২০২২ ২:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশের অন্যতম অভিনেতা আফরান নিশো ও মেহজাবীন চৌধুরীর শিল্পী নাটককে পেছনে ফেলে নতুন রেকর্ড গড়েছে পরিচালক মামুন অর রশিদ নির্মিত নাটক ‘কাজের মেয়ে যখন বউ’।

নিশো-মেহজাবীনের রেকর্ড ভাঙল মামুনের নাটক

সোমবার (১৪ ফেব্রুয়ারি) প্রযোজনা প্রতিষ্ঠান Sristy Multimedia অফিসিয়াল ইউটিউব চ্যানেলে নাটকটি মাত্র ২৫ দিনে ১ কোটি ভিউয়ের রেকর্ড গড়ে।

গত ২০ জানুয়ারি নাটকটির প্রযোজনা প্রতিষ্ঠান Sristy Multimedia অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পায় নাটকটি। এরপর থেকে নাটকটি দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে।

এর আগে ২৬ দিনে ১ কোটি ভিউ অতিক্রম করে রেকর্ড গড়েছিল বাংলাদেশের অন্যতম সেরা অভিনেতা আফরান নিশো ও মেহজাবীন চৌধুরীর শিল্পী নাটকটি। মাত্র ২৫ দিনেই ১ কোটি ভিউ অতিক্রম করে সেই রেকর্ডটি ছাপিয়ে অনন্য রেকর্ড গড়ে ‘কাজের মেয়ে যখন বউ’ নাটকটি।

নাটকটিতে কাজের মেয়ে চরিত্রে অভিনয় করেছেন সায়লা সাথী। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সাগর মির্জা, রকি খান, রত্না খান ও ফারুক আল ফারাবী।

মামুন অর রশিদের যাত্রা শুরু শর্টফিল্ম দিয়ে। এখন পর্যন্ত তিনি ১৫০টিরও বেশি শর্টফিল্ম নির্মাণ করেছেন। প্রতিটি শর্টফিল্ম এর ভিউ গড়ে ১০ লাখ এর বেশি।

মামুন অর রশিদ নির্মিত প্রথম নাটক ভাইয়ের গার্লফ্রেন্ড, ইউটিউবে যার ভিউ ছিল ৫০ লাখেরও বেশি। তার নির্মিত অপর নাটকগুলোর মধ্যে অন্যতম হলো- চক্রান্ত করিয়া প্রেম, হেড স্যার এর মেয়ে, বয়ফ্রেন্ডের হাতে কিডন্যাপ প্রভৃতি।

এ প্রসঙ্গে নির্মাণশিল্পী মামুন অর রশিদ বলেন, বিশেষ কৃতজ্ঞতা Prank King Emtertainment এর পরিচালক আর্থিক সজিবকে। তিনি আমার শ্রদ্ধেয় বড় ভাই এবং মেন্টর। যার হাত ধরে আমার মিডিয়ায় পথচলা শুরু।

তিনি বলেন, আজকের এই অর্জন আমার মেন্টর আর্থিক সজীব ভাইকে ডেডিকেট করতে চাই। 

সোর্সঃ সময় টিভি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।