আমাদের আলো
ঢাকামঙ্গলবার , ১৫ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গনমাধ্যম
  8. ছোটদের পোস্ট
  9. জবস
  10. জাতীয়
  11. ধর্ম
  12. প্রবাস
  13. প্রযুক্তি
  14. বিনোদন
  15. মতামত

ভালোবাসা দিবসে শীতকালীন অলিম্পিকে চীনের রেস্টুরেন্টগুলোতে এক ভিন্ন আয়োজন

সোর্সঃ সময় টিভি
ফেব্রুয়ারি ১৫, ২০২২ ২:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষ্যে চীনের রেস্টুরেন্টগুলোতে পর্যটকদের জন্য বিভিন্ন ধরণের কেক ও ডেজার্ট তৈরি করা হয়েছে। মূলত বেইজিং শীতকালীন অলিম্পিক উপলক্ষ্যে চীনে আসা অ্যাথলিট, স্টাফ ও পর্যটকদের জন্য এমন আয়োজন করেছে রেস্টুরেন্টগুলো। এমন আয়োজনে মুগ্ধ পর্যটকরা।

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

শীতকালীন অলিম্পিক উপলক্ষ্যে বিভিন্ন দেশ থেকে পর্যটক এসেছেন চীনে। এসেছেন গণমাধ্যমকর্মী, অ্যাথলিটসহ অলিম্পিক স্টাফ। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষ্যে এবার তাদের কথা চিন্তা করে চীনের রেস্টুরেন্টগুলোতে তৈরি করা হয়েছে বিভিন্ন ধরণের হার্টশেপ কেক ও ডেজার্ট।

নিজের দেশ ছেড়ে পরিবারের কাছ থেকে দূরে থেকেও যেনো সবাই ভালোবাসার এই বিশেষ দিনটিকে উদযাপন করতে পারে, সেজন্যই এমন পদক্ষেপ নিয়েছে রেস্টুরেন্টগুলো। এমন আয়োজনে খুশি পর্যটকরাও।

আরও পড়ুন: খেলোয়াড়দের যতসব প্রেম কাহিনী

রেস্টুরেন্টে আসা এক পর্যটক বলেন, ‘আমার খুব ভালো লাগছে। অনেক কিউট কিউট খাবার তৈরি করা হয়েছে এখানে। মনে হচ্ছে আমি আমার বাসায় ফিরে গেছি ভালোবাসার মানুষদের কাছে। বেশ উপভোগ করছি।’

এদিকে রেস্টুরেন্টের এক কর্মকর্তা বলেন, ‘যেহেতু ১৪ ফেব্রুয়ারী বিশ্ব ভালোবাসা দিবস। তাই এই দিনটিকে মাথায় রেখে আমরা কিছু স্পেশাল প্রেস্ট্রি বানিয়েছি। যার মাধ্যমে ভালোবাসা দিবসের একটা পরিবেশ তৈরি হয়েছে। গোলাপ, হার্ট শেপ কেক, বিভিন্ন ধরণের ডেজার্ট আছে এখানে। ফলে পর্যটক যারা আমাদের এখানে ভালোবাসা দিবস উদযাপন করতে এসেছেন তাদের মনে হবে তারা তাদের ভালোবাসার মানুষদের কাছেই আছেন।’


ভালোবাসা দিবস উপলক্ষ্যে বিশেষ পদক্ষেপ নেয়া এসব রেস্টুরেন্টে মানা হচ্ছে সব ধরণের সুরক্ষা ব্যবস্থা। আর বায়োবাবলে থেকেই পর্যটকরা উপভোগ করছেন বিশ্ব ভালোবাসা দিবস।

সূত্রঃ সময় টিভি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।