শীত পোশাকে বৈচিত্র্যতা নিয়ে জেন্টল পার্ক 0 242

বাতাসে শীতের ছোঁয়া। স্মার্ট ফ্যাশন হান্টাররাও তাই প্রস্তুত নিজেদের বর্ণিল রঙে রাঙাতে। রেডি টু ওয়ার ব্র্যান্ড জেন্টল পার্ক এবার শীতের ফ্যাশনে এনেছে নতুন ট্রেন্ড। অফ সোল্ডার লং বা ওভারসাইজড সোয়েটার থেকে বডি ফিট জ্যাকেট সবই থাকছে নেক লাইন ভিন্নতায়। প্যালেট, প্যাটার্ন ও হেমলাইনেও বৈচিত্র্যতা থাকছে তারুণ্য নির্ভর। পোশাকের রঙ, শীত উপযোগী ফরমাল ও ক্যাজুয়াল ফ্যাশনে দিবে বিশেষ দ্যুতি। পাশাপাশি প্যাটার্ন আর ফেব্রিক ভেরিয়েশনের ক্যাজুয়াল শার্ট টু ডেনিম বা স্নিকার কিছুই বাদ যায়নি এই চেকলিস্ট থেকে।

জেন্টল পার্কের চিফ ডিজাইনার শাহাদৎ চৌধুরী বলেন, জেন্টল পার্ক তারুণ্যের ফ্যাশনকে প্রতিনিধিত্ব করে। সমকালীন কালার চার্ট এবং প্যাটার্নের পাশাপাশি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে জনপ্রিয় ট্রেন্ড জেন্টল পার্কের রেডি টু ওয়ারে স্থান পাবে। পোশাকের কালেকশনগুলোতে প্রাধান্য পাবে কমফোর্টনেস এবং গর্জিয়াস আউটলুক।

এবার শীতের কালেকশনে তরুণ-তরুণী এবং শিশুদের জন্য থাকছে বৈচিত্র্যপূর্ণভাবে। স্টোরগুলোতে প্রোডাক্টলাইন ডিসপ্লেতে তাই আনা হয়েছে স্বতন্ত্রতা।
তবে তরুণদের জন্য শীতের কালেকশন থাকছে বেশি।উল্লেখ্য ফ্যাশন ট্রেন্ডের সর্বশেষ মেলবন্ধন এবং পণ্যের বিস্তারিত জানা যাবে জেন্টল পার্কের ভেরিফাইড ফেসবুক ফ্যান পেইজ থেকেও। নির্দিষ্ট স্টোর ছাড়াও অনলাইন শপিং ব্যবস্থাও থাকছে ক্রেতাদের জন্য।

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Popular Topics

Editor Picks