নিজ জেলার উন্নয়নে ব্যস্ত মাশরাফি 0 187

সদ্যই বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) শিরোপা জিতেছেন। প্রথমবারের মতো রংপুর রাইডার্সে যোগ দিয়ে দলকে করেছেন চ্যাম্পিয়ন। দীর্ঘ বিরতি তাই পরিবার ও বন্ধুদের সময় দিচ্ছেন জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

নিজ জেলা নড়াইলে বিভিন্ন উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করছেন ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’-এর চেয়ারম্যান ও বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।
শুক্রবার দুপুর আড়াইটার দিকে নড়াইল চৌরাস্তায় বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের উদ্বোধন করেন। এর মধ্যে রয়েছে-নড়াইল শহরের নির্দেশনামূলক চিহ্ন এবং বিপিএল খেলায় রংপুর রাইডার্সের পক্ষ থেকে উপহার পাওয়া অ্যাম্বুলেন্স সেবার উদ্বোধন।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক সিদ্দিকুর রহমান, নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাসসহ নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কর্মকর্তারা। এর আগে গত বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’ কার্যালয়ে মাশরাফিকে ফাউন্ডেশনের চেয়ারম্যান ঘোষণা করে কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। উল্লেখ্য, আগামী বছর জানুয়ারির ১৫ তারিখ ঢাকায় শুরু হবে জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কাকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ। তার আগেই অবশ্য জাতীয় দলের সঙ্গে যোগ দিবেন টাইগার অধিনায়ক।

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Popular Topics

Editor Picks