চার মাস লেগেছে দেবের রুক্মিণীকে রাজি করাতে 0 249

প্রেম কিংবা বিয়ের জন্য প্রস্তাব নয়, দেবের সঙ্গে চলচ্চিত্রে অভিনয়ে রুক্মিণীকে রাজি করাতে চার মাস সময় লেগেছিল টালিউড সুপারস্টার দেবের। সম্প্রতি টাইমস অব ইন্ডিয়াকে দেয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি।

প্রেমের গুঞ্জন অনেকদিন ধরেই ছিল, গত বছর সে প্রেম স্বীকার করেই প্রেমিকা রুক্মিণীকে নিয়ে ‘চ্যাম্প’ চলচ্চিত্রের কাজ শুরু করেন দেব। আর সেই চলচ্চিত্রে অভিনয়ের জন্য মডেলিং দুনিয়ায় ব্যস্ত রুক্মিণীকে রাজি করাতে বেশ বেগ পোহাতে হয়েছে প্রেমিক দেবের।

দেবের মতে, রুক্মিণী ভালো অভিনেত্রী। কিন্তু, অভিনয়টা তাঁর শখের বশে করা, মডেলিং নিয়ে এতই ব্যস্ত থাকেন যে অভিনয় নিয়ে বেশি ভাবতে চান না। প্রচুর চলচ্চিত্রের প্রস্তাব আসলেও প্রায় সবাইকেই ফিরিয়ে দেন দেবের প্রেমিকা। তবে, দেবও নাছোড়বান্দা, অনেক বুঝিয়ে শেষমেশ রাজি করিয়েছিলেন পর্দায় তাঁর সঙ্গে জুটি বেঁধে কাজ করতে। ফলাফলও দেবের পক্ষেই; এক ছবিতেই বাস্তবের মতই রুপালি পর্দায়ও হিট জুটি দেব-রুক্মিণী।

জীবনের কঠিন সময়গুলোতে রুক্মিণী সার্বক্ষণিক ভাবে সঙ্গ দিয়েছেন দেবকে। তাই তিনি রুক্মিণীর প্রতি অসম্ভব কৃতজ্ঞ। নিজের ছবিতে রুক্মিণীর চলচ্চিত্রে অভিষেক করাতে পেরেও তাই দারুণ খুশি দেব।

তবে, রুক্মিণী কেন শুধু দেবের চলচ্চিত্রেই আগ্রহী আর এ ব্যাপারে দেবের কোন ভূমিকা আছে কি না এমন প্রশ্নে জানিয়েছেন, রুক্মিণীর কোন সিদ্ধান্তের ব্যাপারে কখনই হস্তক্ষেপ করেন না দেব। কাজের ব্যাপারে রুক্মিণীর নিজস্ব মতই শেষ কথা।

দেব-রুক্মিণীর বিয়ে নিয়ে অনেক কৌতূহল ভক্তদের। কিন্তু এই ব্যাপারে প্রশ্ন করলেই হেসে রহস্যের পরিধি প্রতিবারই আরও বাড়িয়ে দেন দেব। এখনও মিষ্টি হাসি দিয়ে জানান বিয়ের জন্য আরও সময় পড়ে আছে।

Next Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Popular Topics

Editor Picks