ওয়ালটনের নতুন গেমিং কিবোর্ড মাউস বাজারে 0 295

নতুন গেমিং কিবোর্ড এবং অপটিক্যাল মাউস বাজারে ছেড়েছে ওয়ালটন। ওয়ালটনের কম্পিউটার অ্যাক্সেসরিজ প্রোডাক্ট লাইনে যুক্ত হয়েছে নতুন মডেলের গেমিং কিবোর্ড এবং দুই মডেলের অপটিক্যাল মাউস। সাশ্রয়ী মূল্যের উচ্চমানের এই কিবোর্ড ও মাউস টেকসই। দেখতেও আকর্ষণীয়।

ডব্লিউকেজি০০১ডব্লিউবি প্রো মডেলের নতুন গেমিং কিবোর্ডের ডাইমেনশন ৪৬৫*১৬৫*৩৫ মিমি। যা তিনটি ভিন্ন রঙ্গের ব্যাকলাইট সমৃদ্ধ। এই কিবোর্ডে রয়েছে বিশেষ গেমিং বাটনসহ মোট ১০৪টি বাটন। উচ্চমানের এই কিবোর্ডে একসঙ্গে ১৯টি বাটন কাজ করে।

ওয়ালটনের এই গেমিং কিবোর্ডের ওপরের কভারে ব্যবহার করা হয়েছে সোনালি রঙের অ্যালুমিনিয়াম অ্যালয়। এর বাটন কভার সাদা রঙের। তিনটি ভিন্ন রঙের অ‌্যানিমেটেড ব্যাকলাইট থাকায় কিবোর্ডটি দেখতে অত্যন্ত সুদৃশ্য। এর দাম মাত্র ১,৪৯০ টাকা।

এছাড়া, বাজারে এসেছে নতুন দুই মডেলের ওয়ালটন অপটিক্যাল মাউস। ডব্লিউএমএস০০৪ডব্লিউবি মডেলের ইউএসবি মাউসের ডিপিআই ৮০০-১২০০-১৬০০। ৭ রঙের ব্যাকলাইট সমৃদ্ধ এই মাউসের দাম মাত্র ৩৯০ টাকা।

ডব্লিউএমএস০০৫ডব্লিউএন মডেলের অন্য নতুন ইউএসবি মাউসটির দাম ২৫০ টাকা।

ওয়ালটনের কম্পিউটার প্রজেক্ট ইনচার্জ মো. লিয়াকত আলী বলেন, কম্পিউটার বা ল্যাপটপে যারা কাজ করেন বা গেম খেলতে পছন্দ করেন, তাদের জন্য উপযুক্ত ওয়ালটন কিবোর্ড ও মাউস। যা ব্যবহারকারীকে দেয় উন্নত অভিজ্ঞতা। গেম খেলায় আনে স্বাচ্ছন্দ। সব ধরনের কাজে ব্যবহারকারী পান আরামদায়ক অনুভূতি।

তিনি জানান, ওয়ালটনের গেমিং ও সাধারণ কিবোর্ডের বিশেষত্ব হলো বাংলা ফন্টের সংযোজন। স্ট্যান্ডার্ড ইংরেজির পাশাপাশি বাংলা ফন্ট থাকায় বাংলা ভাষাভাষী যে কেউ অনায়াসেই ব্যবহার করতে পারেন এই কিবোর্ড। সব ধরনের ইউএসবিযুক্ত ডিভাইস সাপোর্ট করে ওয়ালটনের কিবোর্ড ও মাউস।

ওয়ালটনের পণ্য ব্যবস্থাপক (ল্যাপটপ) মোহাম্মদ আবুল হাসনাত জানান, এই নিয়ে ওয়ালটনের গেমিং কিবোর্ডের সংখ্যা দাঁড়ালো তিনটিতে। এছাড়া, রয়েছে আরো দুই মডেলের স্ট্যান্ডার্ড কিবোর্ড। উচ্চমানের এসব কিবোর্ডের দাম ১,৫৫০ টাকা থেকে ৩৯০ টাকার মধ্যে।

নতুন দুই মডেলের মাউস নিয়ে ওয়ালটনের মাউসের সংখ্যা দাঁড়িয়েছে ৭টিতে। সর্বোচ্চ ৭ডি বাটনসমৃদ্ধ এলইডি গেমিং ও সাধারণ এসব মাউসের দাম ৫৯০ টাকা থেকে ২২০ টাকার মধ্যে।

দেশের সব ওয়ালটন প্লাজা ও সেলস পয়েন্টে পাওয়া যাচ্ছে এসব কিবোর্ড ও মাউস।

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Popular Topics

Editor Picks